প্রামাণিক MarvelBet ইন্ডিয়া ওয়েব সাইট বাজি, পোর্ট, ইনসেনটিভ-এ খেলুন

সাহায্যের সাথে যোগাযোগ করার ঠিক আগে আপনি যে বিভাগে যেতে চান তা এখানে। প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীতে কোন তথ্য না থাকলে বিশেষজ্ঞদের কাছে প্রবেশ করা বুদ্ধিমান বলে মনে হয়। অপ্রাপ্তবয়স্কদের জন্য লাই নে জুয়া খেলা একটি অপরাধ হিসাবে স্বীকৃত এবং প্রতিনিধিকে অবশ্যই বৈধ ব্যক্তিত্বের প্রস্তাব দিতে হবে এবং আপনি তাদের বয়স, মেয়াদ এবং আপনি সম্বোধন করবেন তা দেখিয়ে ফাইল করবেন।বেটজেস্ট ইন্ডিয়াতে যোগদান করা আপনার প্রায় প্রতিটি তুলনামূলক ওয়েবসাইটে নিবন্ধন করা থেকে আলাদা নয়। আপনি নিজে যখন এই ওয়েব সাইটের আগে প্রবেশ করেছেন, তখন কোন সমস্যা হবে না।

marvel movie income

  • বর্তমানে, Marvelbet একটি ভাল কুরাকাও পারমিট আছে, এবং তাই বাংলাদেশের আপনার এলাকায় গেমিং আইটেমগুলির একেবারে নতুন বৈধতা নিশ্চিত করে।
  • অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইলের জন্য, আপনি একেবারে নতুন বেটজেস্ট ইন্ডিয়া সফ্টওয়্যার ইনস্টল করতে পারেন।
  • নতুন সেলুলার সাইটের অভিযোজন আপনার মনিটরের অনুপাতের সাথে খাপ খাইয়ে নেয়, তাই এটি ব্যবহার করা অত্যন্ত সুবিধাজনক।
  • যা সমস্ত প্রাইভেটকে কভার করে এবং আপনি বিলবেটের হোস্ট এবং আপনি গ্রাহকদের হোস্টের মধ্যে প্রেরিত অর্থনৈতিক গবেষণা করতে পারেন।
  • ব্যবহারকারীদের সংগৃহীত প্রতিক্রিয়া বিবেচনা করে পিনাকল থেকে অন্যান্য শক্তিশালী দিক।

গিয়ার বা পাউন্ড শ্রেণীবিভাগ দ্বারা একেবারে কোন ভাঙ্গন নেই, তবে আপনার বিরোধীদের নাম সর্বদা তালিকাভুক্ত করা হবে। এককদের কথা বললে এবং আপনি ফিট বাড়াবেন, যে সমস্ত ফলাফল উপলব্ধ রয়েছে, সামগ্রিক ফলাফল থেকে মধ্যবর্তী পরিসংখ্যান পর্যন্ত। যে কোনো ক্ষেত্রে, আপনি সম্ভাব্য বাজির জন্য কমপক্ষে কয়েকটি ফলাফল পাবেন। একজনের বোনাসের তাজা বাজি এই 7 দিনের মধ্যে আপনার বাজি x35 এর মধ্যে বাহিত হয়। এই কারণে আপনি আপনার মোবাইল ফোনের ইন্টারনেট ব্রাউজারে লোকেদের ওয়েব পৃষ্ঠাটি আনলক করার পরে, প্রোগ্রামটি তাত্ক্ষণিকভাবে বর্তমান দিনের প্রদর্শন আকারের সাথে সামঞ্জস্য করার প্রবণতা রয়েছে। নেভিগেশন পরিবর্তন, একেবারে নতুন মেনু আসে, এবং শরীরের অঙ্গভঙ্গি নিয়ন্ত্রণ করার শক্তি যোগ করার চেষ্টা করুন।

বিক্রয় পেশাদার (ব্যাংকক নির্ভরশীল, স্থান পরিবর্তন বিবেচনা করে)

1990-এর মধ্যে নিকোলাই কস্টিন চিসিনাউ থেকে প্রথম নির্বাচিত গ্র্যানে পরিণত হন। Chişinău এর অনেক রাস্তার মধ্যে প্রকৃতপক্ষে একবার শিরোনাম হয় ঐতিহাসিক ব্যক্তি, শহর অন্যথায় ঘটনা। সোভিয়েত অংশীদারিত্বের বিষয়ে স্বাধীনতার সাথে একটি বৃহৎ-স্তরের নাম পরিবর্তনের চেষ্টা করা হয় অ্যাভিনিউ থেকে এবং আপনি অবশ্যই একটি জাতীয়তার জন্য একটি ভাল কমিউনিস্ট মোটিফ থেকে স্থানীয় এলাকাগুলি পেতে পারেন। চিসিনাউ, নতুন রোমানিয়ান দূতাবাসের ভিতরে মূল কূটনৈতিক লক্ষ্য 20 জানুয়ারী, 1992-এ উন্মোচিত হয়।

মেট্রোপলিস রাশিয়া এবং আপনি অটোমান কিংডম থেকে সীমাবদ্ধ যুদ্ধের উপর একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যখন প্রধান প্রধান রাশিয়ান অনুপ্রবেশের উপস্থাপনা করে। Belle Époque এর ভিতরে, আপনার শহরের নতুন গ্র্যান ক্যারল শ্মিড্ট, বিবেচনা করা হয় [কোন দ্বারা? 1862 সালের মধ্যে 92,100 জন প্রাপ্তবয়স্ক ছিল এবং 1900 সালের মধ্যে 125,787 জনে প্রাপ্তবয়স্ক ছিল। তবে অভ্যাসে, বিচ্ছিন্নতা হ্রাস পেয়েছে এবং গড়ে ডস দিনের বেশি সময় লাগে না। যারা অন্যথায় আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট কোড হারিয়ে ফেলেছেন তাদের জন্য, আপনাকে নতুন কোড ডেটা পুনরুদ্ধার বৈশিষ্ট্য ব্যবহার করতে হবে।

  • গেমিং টিম Marvelbet হল সেরা ব্যবসাগুলির মধ্যে একটি যা পোর্ট দেয়৷
  • এই বিভাগটি দেখুন এবং আপনাকে একটি দুর্দান্ত আলাদা স্ক্রিনে নিয়ে যাওয়া হবে যেখানে আপনি কেবলমাত্র আপনার পছন্দের ভিডিও গেমগুলিতে বাজি ধরতে পারেন।
  • « প্লেস বেট » বিকল্পটি নির্বাচন করার কারণে, প্রক্রিয়াটি সম্পন্ন হয়।
  • সমস্ত লগইন মসৃণভাবে সম্পাদিত হয় এবং আপনি কোন ঝামেলা ছাড়াই করতে পারেন।

আপনি এটি সরাসরি নতুন বুকির ওয়েবসাইট থেকে অন্য একটি নতুন আইফোনে ডা https://marvelbet-bd.com/bn/ উনলোড করতে পারেন এবং আপনি অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিও করতে পারেন। প্রিয় স্যুটগুলির লাইভ স্ট্রিমিংয়ের ঘটনা এবং আরও অনেক কিছু। আপনি যখন একা চেষ্টা করে ক্লান্ত হয়ে পড়েন তাই Marvelbet এর জন্য আপনার প্রিয়জনকে জিজ্ঞাসা করতে হবে, তাহলে আপনি অবশ্যই এই বিশেষ বোনাসটি পছন্দ করবেন।

মার্ভেলবেটের প্রতি আপনার আগ্রহ যত বেশি পেশাদার, আপনি তত বেশি সুরক্ষিত হবেন। পছন্দকে প্রাধান্য দিন, অন্যথায় সামগ্রিকভাবে সুযোগের উপর বাজি ধরুন, আপনার নিজের ম্যাচের একটি সঠিক প্রাপ্তির কল্পনা করার চেষ্টা করুন বা অন্য সমস্ত ফলাফল বেছে নিন।কাবাডি গেমিং করার জন্য একটি নতুন অংশ রয়েছে যেখানে আপনি সমস্ত উপলব্ধ টুর্নামেন্ট দেখতে চান। বিশেষ করে, এটি মূলত মেজর-লীগ, যা প্রায় সারা বছর ধরে বাজি অনুমোদিত হয়। এরপর, তাকে 5000 INR বা তার বেশি থেকে দূরে প্লেয়িং রিটার্ন করতে 1500 INR এর একটি ডিপোজিট তৈরি করতে হবে৷

Biamo জুয়া এন্টারপ্রাইজ সফটওয়্যার

বেটজেস্ট ইন্ডিয়া জনগণের কাছ থেকে কিছু ডিপোজিট বিকল্প গ্রহণ করে। সত্যিই পেশাদারদের দেওয়া উপায় তার ভৌগলিক এলাকা দ্বারা নির্ধারিত হয়. একটি একক দেশে বিদ্যমান বা সীমাবদ্ধ অর্থপ্রদানের পদ্ধতিগুলি কখনই অফার করা হবে না অন্যথায় অতিরিক্ত সীমাবদ্ধ।

MarvelBet হল বিনোদন এবং একটি নিরাপদের মধ্যে উপভোগ্য অর্জন করা এবং আপনি বাস্তুতন্ত্রের জন্য দায়ী হতে পারেন। অন্যথায় আপনার যদি কোনো জিজ্ঞাসা থাকে, আমাদের নিজস্ব প্রশিক্ষিত গ্রাহক যত্ন আপনাকে সাহায্য করার জন্য ২৪/৭ পাওয়া যাবে। 1 মাস, এই 30 দিনের মধ্যে অতিরিক্ত জুয়া খেলা না হলে, এর ভিতরের অর্থপ্রদান বাতিল করা হয়েছিল। রিয়েল টাইম ফর্ম – আপনি এটিতে থাকাকালীন অন্যথায় আগে ম্যাচের ফলাফলের উপর বাজি ধরতে পারেন, এর সম্প্রচার 100% বিনামূল্যে পরীক্ষা করার পাশাপাশি। প্রোগ্রাম – ডিসপ্লে বাজির সংমিশ্রণ থেকে বিভিন্ন রকম, বাজির পরিমাণ 16 পূরণ বা তার বেশি হওয়া উচিত নয়।

মোল্দোভার জনসংখ্যার প্রায় এক তৃতীয়াংশ একেবারে নতুন মেট্রো এলাকায় থাকে। কয়েকটি উদ্যোগ নেওয়ার ফলে অনেকবার নতুন ওয়েলকাম ইনসেনটিভ খুঁজে পাওয়া যায় বা বেশিরভাগ অন্যান্য উদ্দেশ্য ব্লক করার চেষ্টা করে। আপনার MarvelBet-এর প্রতিটি পেশাদারের জন্য নিম্নলিখিত সুবিধাগুলি পছন্দ করবে। অনেক ক্যাসিনো গেমে, আপনি জ্যাকপটে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। এছাড়াও এটি একে অপরের স্থির এবং বাজির আকার এবং শৈলীর উপর নির্ভরশীল হতে পারে এবং আপনি ক্রমবর্ধমান হবেন। দ্বিতীয় পরিস্থিতিতে, নতুন সম্মানের অর্থায়ন ধারাবাহিকভাবে বাড়ছে, প্রতিটি বাজি এটিকে বড় হতে সাহায্য করে।

উল্লেখযোগ্য প্রতিযোগিতার বাইরে ভিডিও গেমের ভিতরে, কয়েকশ বা তার বেশি বাজির সবচেয়ে সম্পূর্ণ ডিরেক্টরি প্রদান করা হয় এবং অপরিচিত প্রতিষ্ঠানের স্থানীয় ভিডিও গেমে, একেবারে নতুন বুকমেকার সামগ্রিক কর্মক্ষমতার জন্য সীমাবদ্ধ। শতাংশ পয়েন্টে, নতুন Ditobet ভারতীয় অ্যাপ আরও একবার একটি দুর্দান্ত অনুভূতি তৈরি করতে পরিচালনা করে। বিপুল সংখ্যক আমানত এবং উত্তোলনের বিকল্পগুলি মানুষের জন্য দুর্দান্ত উন্নয়ন। Ditobet কার্ড, ব্যাঙ্ক ট্রান্সমিট, সেইসাথে অসংখ্য ই-ওয়ালেটের অনুমতি দেয়। বাম দিকে আসলে একটি রেসিপি রয়েছে যেখানে আপনি পছন্দ মতো টাইপ করতে স্পোর্টিং ইভেন্ট রয়েছে৷ একটি গভীর সংখ্যার মালিক হতে, আপনাকে অনলাইন গেম উপভোগ করতে ক্লিক করতে হবে, তারপর তাজা স্ক্রিনের ঠিক মাঝখানে তাজা অফার করা কার্যক্ষমতা দেখতে পাবেন।

স্বাগত সক্রিয় করুন এবং আপনি স্বাভাবিক প্রণোদনা, রেটিং ক্যাশব্যাক করতে পারেন এবং আপনি নতুন জুয়ার ওয়েবপৃষ্ঠাগুলি ব্যবহার করে নিয়মিতভাবে চালানো অন্যান্য অনন্য বিজ্ঞাপনগুলিতে অংশ নিতে পারেন। MarvelBet জুয়া এন্টারপ্রাইজ থেকে, আপনি পছন্দ অনুসারে খেলার অগণিত সমস্যা পাবেন। আপনি যে অনলাইন গেমটি সবচেয়ে বেশি জানেন তা কিনতে পরিচালনা করবেন অন্যথায় আপনি খুব উপকৃত হবেন। আমরা আপনাকে অবশ্যই কিছুতে সীমাবদ্ধ রাখি না এবং প্রতিদিন সংগ্রহে নতুনতম বিনোদন দেওয়ার চেষ্টা করি। এবং তারপর একটি Parlay বাজি করা, অন্তত একটি দম্পতি পরিণতি এটি স্থাপন করতে হবে. নির্বাচিত পরিস্থিতিতে প্রতিটির সাথে সামঞ্জস্যপূর্ণ সম্ভাবনাগুলি অন্যান্য লোকেদের দ্বারা গুণিত হয়েছিল।

যাইহোক, এটি একেবারে নতুন গেমিং ব্যবসা মার্ভেলবেটকে হুমকি দেয় না, কারণ এর সাইটটি একটি সুন্দর কাঠামো সহ বেশ আধুনিক এবং আপনি অনায়াসে রাউটিং করতে পারেন।এখন, প্লেয়ার অন্যথায় অ্যাফিলিয়েটকে তার ভবিষ্যদ্বাণী জয়ী হবে বা না হবে কিনা তা মূল্যায়ন করার জন্য ফিট শেষ হওয়ার আগে দাঁড়াতে হবে। যদি আপনার প্রত্যাশা সফল হয়, তাহলে কার্যকর অর্থ অবিলম্বে আপনার সদস্যের সদস্যপদে জমা হবে।

একেবারে নতুন ব্যবহারকারীদের জন্য, আমরা যত্ন নিয়েছি এবং আপনি জুয়ার অনুসারীদের মালিক হওয়ার জন্য একটি সুন্দর বোনাস রচনা করবেন, যা ন্যূনতম অর্থ আছে এমন নতুন বুকমেকার বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে সাহায্য করবে৷ মার্ভেলবেট থেকে আমরা সর্বদা শুরু করার জন্য একটি লক্ষ্য প্রদান করি এবং তারপরে খেলার বৈশিষ্ট্যগুলিকে আরও আনন্দদায়ক করে তুলি এবং আপনি মজা পাবেন যার অর্থ হল আপনি সন্তুষ্টিতে আপনার সময় ব্যয় করছেন। MarvelBet-এর সাথে নিবন্ধন করার পর, প্রোফাইলগুলি শুধুমাত্র একেবারে নতুন স্পোর্টস পার্ট এবং অন-লাইন ক্যাসিনোতেও অ্যাক্সেস পায় না। যারা হঠাৎ করে ক্রিয়াকলাপগুলিতে জুয়া খেলে বিরক্ত হয়ে রেটিং দিয়েছেন তাদের জন্য আপনি অনলাইন গেম খেলার বিস্তৃত নির্বাচন উপভোগ করতে সক্ষম হবেন।

আমেরিকান স্পোর্টস, বাস্কেটবল, স্পোর্টস, গলফ, পনি রেস, গল্ফ, বক্সিং, বেসবল এবং আরও অনেক কিছু থেকে বেছে নেওয়ার জন্য একবার আমাদের কাছে বিভিন্ন ধরনের কার্যকলাপ থাকলে আপনার পছন্দ করার ক্ষমতা থাকবে। অ্যান্ড্রয়েড ওএস (.apk) পেতে পারিম্যাচ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং আপনি বাংলাদেশের অংশগ্রহণকারীদের অধিকারে অনলাইন গেমিংয়ের জন্য অ্যাপলের আইওএস পাবেন। এখনই সাইন ইন করুন এবং একটি ভাল 150% আমন্ত্রিত বোনাস 14 টাকা, বেসিক পুটে এক লক্ষের মত উচ্চতর বোনাস পান। আপনি টিম সফ্টওয়্যার থেকে Esports পেশার উপর বাজি ধরতে পারেন।

সেলুলার পোর্ট থেকে আপনার কাছে সম্পূর্ণ পরিসর রয়েছে এবং আপনি জুয়া খেলার পছন্দ করতে পারেন, যেমন আপনি একটি পিসি জুয়া এন্টারপ্রাইজ থেকে করেন। মেনুর ক্ষেত্রফল সর্বশ্রেষ্ঠ অবশিষ্ট অংশে বিকল্পগুলি অন্তর্ভুক্ত করে উদাহরণস্বরূপ স্থানীয় ক্যাসিনো, খেলাধুলা এবং আপনি প্রচার করতে পারেন। স্পষ্টতই, ভিডিও গেমের নির্বাচন পাব নেভিগেট করা সম্ভব, এবং সেইজন্য পাশের ডিসপ্লে স্ক্রীন বরাবর অনুভূমিকভাবে চলে।

যখন মার্ভেলবেট অ্যাপটি নতুন অ্যাপলের আইওএস ওয়ার্কিং প্রোগ্রামের জন্য উপলব্ধ হবে, তখন তাজা বিকাশকারীরা এটির যে কোনও উপভোগের বিষয়ে আপনাকে বলতে প্রস্তুত থাকবে। Marvelbet.com একেবারে নতুন প্রোফাইলের জন্য প্রথম ধাপে তিনশ%, পাঁচশ টাকায় একটি আনন্দদায়ক অতিরিক্ত বোনাস প্রদান করে। সুতরাং এটি একটি নতুন ভোক্তার জন্য কাজ করে এবং তারপরে সামান্য পাঁচশ টাকা জমা করে এবং আপনি ধাপ 1,5-শত আবিষ্কার করতে পারেন, যা ইতিমধ্যেই নতুন বুকমেকারের পরিষেবাগুলি উপভোগ করার জন্য একটি দুর্দান্ত ব্যাঙ্ক৷

MarvelBet হল নেতৃস্থানীয় স্পোর্টস বাজির মধ্যে এবং আপনি ভারতের অভ্যন্তরে জুয়া স্থাপনের জুয়া নেটওয়ার্কগুলিকে বিভিন্ন ধরনের উপভোগ করতে পারেন।বেটিং ইভেন্টের একটি বিশাল নির্বাচন এবং কয়েক ডজন ক্রিয়াকলাপ, অনেক জুয়া এন্টারপ্রাইজ গেমিং, মূল্যবান বোনাস এবং আরও অনেক কিছু আপনার জন্য অপেক্ষা করছে। প্রথমত, পেজ সম্পর্কে গ্রুপ থেকে বিভিন্ন মতামত আত্মবিশ্বাসী হয়েছে। ভারতীয় পৃষ্ঠাগুলি থাকা সেরা অন-লাইন ক্যাসিনো হতে অনেকের দ্বারা অভিজ্ঞ। যদিও এটিতে অবিশ্বাস্য বোনাস নেই, তবুও এর গ্রহণযোগ্যতা যোগ করা বোনাসটি এখন পর্যন্ত পাওয়া সেরাগুলির মধ্যে একটি। একই সময়ে, সমস্ত-গুরুত্বপূর্ণ নির্দেশিকা, বিশ্লেষণ এবং আপনার অনুমতিগুলি ওয়েবসাইটে দেখানো হয়েছে।

পরবর্তী দশকগুলির বিষয়ে, তাই এটি বুকিরা দ্রুত তাদের বৈশিষ্ট্যগুলি ইনস্টল করে এবং আপনি গোপন বিষয়গুলি সম্পর্কে জ্ঞান করতে পারেন যা আপনাকে অবশ্যই ভারত থেকে পান্টারদের দলে প্রয়োজন। আজ MarvelBet একটি লাভজনক ব্যবসার চেষ্টা করুন যা বাজি ধরা দেয় এবং আপনি কয়েক হাজার লোককে অনলাইন ক্যাসিনো ফাংশন করতে পারবেন। নতুন দ্রুত বিকাশের একটি পরিপূরক কারণ যা বুকমেকার অবিশ্বাস্য প্রোফাইলে রাখে যা এটি সময়ের সাথে পরিচালনা করেছে।

প্রতিষ্ঠানের একটি চমৎকার চরিত্র আছে, সাধারণত কোন কারণ নেই তাই আপনি প্রতিষ্ঠানকে সন্দেহ করতে পারেন। তিনি একটি মাল্টা লাইসেন্স অর্জন করেছেন, এবং এটি আপনার ব্যবসার নতুন সততা নির্দেশ করে। মূলত তাকে হ্যাক করতে চেয়েছিল, আমি অনুমতির অনুরোধ করব না। সুতরাং এটি নথিটি অনুরূপতার পরামর্শ দেয় যার নির্দিষ্ট মানদণ্ড রয়েছে, সেইসাথে আপনার নিজের কর্মক্ষেত্রের নৈতিকতা এমনকি গুরুত্বপূর্ণ অনুভূত হয়। ওয়েবসাইটটি সম্মানজনক, তাই বিচ্ছিন্নতার জন্য কোন সমস্যা নেই। আপনি একটি ভাল ক্রেডিট কার্ড বা এলিজাবেথ-ব্যাগ করতে পারেন যাতে তারা বিতরণ করে জয়গুলি আবিষ্কার করা সম্ভব।

বিতরণ এবং আপনি অযোগ্যতা হতে পারে

সমস্ত অংশগ্রহণকারীর কাছে পাঠানোর লাইনে Marvelbet উপভোগ করার সুযোগ রয়েছে এবং আপনি সম্পূর্ণ 100% বিনামূল্যে স্ট্রিমিং করবেন। সিস্টেমের নতুন আদালতের খ্যাতি এবং অংশগ্রহণকারীদের প্রতিরক্ষা করা হয়েছে। আপনাকে খরচ করতে সাহায্য করার জন্য এবং আপনি ডাম্প করবেন আমাদের সমস্ত লোককে ফাইন্যান্সিয়াল ওয়্যার ট্রান্সফার, নগদ, স্কাইরকেট, বিকাশ, এইরকমের মতো বোকা বানানো যায়। আপনি যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সরানোর সিদ্ধান্ত নেন, অনুগ্রহ করে নতুনতম Marvelbet গ্রাহক পরিষেবা দলে আবেদন করুন৷

মোল্দোভা ন্যাশনাল ওয়াইন বাইরে যান এবং আপনি চিসিনাউ-এর অভ্যন্তরে অক্টোবর থেকে 1ম সপ্তাহের শেষে বাৎসরিক ড্রিংক ফেস্টিভ্যাল পাবেন। নতুন ঘটনাগুলি তাজা শরৎ উদযাপন করে এবং আপনি ওয়াইনমেকিংয়ের জন্য দেশটির অনেক সময়ের খ্যাতি স্বীকার করতে পারেন, যা প্রায় 500 বছর আগে চলে যায়। সোভিয়েত পেশার পরে, নৃশংসতার সাথে যুক্ত আকার নির্বাসন, 1940 সালের গ্রীষ্ম থেকে 1941 সালের জুনের মধ্যে NKVD থেকে সঞ্চালিত হয়েছিল। 1918 থেকে 1940 সালের মধ্যে যে কোনও জায়গায়, শহরের মাঝখানে উচ্চতর পুনরুদ্ধার করা হয়েছিল। 1871 সালের 28শে আগস্ট, চিসিনাউ তিরাসপোল এবং 1873 এর সাথে কর্নেস্টির রেলপথ দ্বারা সংযুক্ত হয়। Chișinău-Ungheni-Iași রেলপথটি 1875 সালের প্রথম ধাপে নতুন রুশো-তুর্কি যুদ্ধের (1877-1878) প্রস্তুতির সময় উন্মোচিত হয়।

VOUS POUVEZ PARTAGER AVEC VOS CONTACTS

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Ouvrir le chat
1
???? Besoin d'aide ?
Scan the code
Bonjour ????
Pouvons-nous vous aider?